খুলনায় স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু। গত মঙ্গলবার রাতে নগরীর আড়ংঘাটা বাইপাস সড়কে এ ধর্ষণের ঘটনা ঘটে।


এঘটনায় জড়িতদের আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব-৬ এর আভিযানিক দল। আজ ১৫ ডিসেম্বর রাত ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ঘটনার ভিডিও চিত্র (মোবাইলে ধারনকৃত ভিডিও) উদ্ধার করেছে।


আটককৃতরা হলেন বেলাল মোড়ল(৪৬)থানা- আড়ংঘাটা, আ‌জিজুর রহমান মিঠু(৪০)থানা-দৌলতপুর, জিহাদ মু‌ন্সি(২৪)থানা-দিঘলিয়া ও মোঃ রা‌সেল(২২)থানা-আড়ংঘাট। এ‌দের ম‌ধ্যে আ‌জিজুর ও বেলাল মোড়ল ই‌জিবাইক চালক, জিহাদ মু‌ন্সি বেকারী শ্রমিক ও মোঃ রা‌সেল স্থানীয় এক‌টি ক‌লে‌জের অনার্স ৪র্থ ব‌র্ষের ছাত্র ব‌লে র‌্যাব জানিয়েছে।


উল্লেখ্য, খুলনায় স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু। গত মঙ্গলবার রাতে নগরীর আড়ংঘাটা বাইপাস সড়কে এ ধর্ষণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত তার স্ত্রীর ওপর চলে অমানষিক নির্যাতন। স্ত্রীর মুখে ঘটনার বিবরণ জেনে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।


দোষীরা তাদের পথ অবরোধ করে তাদের কাছে জনতে চায় তারা উভয়ে স্বামী স্ত্রী কি না। তাদের প্রশ্নে ভিকটিম পরিবার হ্যাঁ জবাব দেয়ার পরও তাদের কিছু দুরে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়।

প্রথমে প্রশাসনের সদস্য পরিচয় দেওয়া ব্যক্তিরা ভিকটিমের স্বামীর চোখ বেঁধে ফেলে। পরবর্তীতে ওই পরিত্যাক্ত বাড়ির ছাদে নিয়ে চারজন পালাক্রমে গৃহবধুকে ধর্ষণ করে। ধর্ষণের সময়ে দুর্বৃত্তরা ভিডিও চিত্র ধারণ করে।